২০২০ সালের ৮ মে “স্টুডেন্ট ওয়াননেস ফাউন্ডেশন” নামে সামাজিক সংঘটন গড়ে তোলে দুইজন সামাজিক ভলেন্টিয়ার, ফাউন্ডার তাসলিমা খান উষা এবং কো-ফাউন্ডার সিহাব আহমেদ স্বাধীন।

ফাউন্ডার এবং সভাপতি তাসলিমা খান ঊষা এর নেতৃত্বে সামনে এগিয়ে চলছিলো এই ফাউন্ডেশনের কার্যক্রম, যেই মিশন ভীষণ নিয়ে এই ফাউন্ডেশনের প্রতিষ্ঠা, তা পূরণ করার জন্য ফাউন্ডেশনের নির্দিষ্ট একটা টিম ঘটন করতে হয়, এই দিনটি স্মরণীয় করার জন্য গাজীপুর আব্দুল আলী সেবাশ্রম (বৃদ্ধাশ্রম) এ একটি সামাজিক পিকনিক আয়োজন করা হয়।

সকালে ফাউন্ডেশনের মেম্বার গণ বৃদ্ধাশ্রমে গিয়ে পিকনিক এর জন্য বাজার করে নিজেদের হাতে রান্না করে দুপুরের খাবারের আয়োজন করে, বৃদ্ধাশ্রমে এই আনন্দঘন মুহূর্তে স্টুডেন্ড ওয়াননেস ফাউন্ডেশনের ২৩-২৪ কমিটি ঘোষণা করা হয় আগামী ২ বছরের জন্য।

ফাউন্ডেশনের বর্তমান সভাপতি তাসলিমা খান উষা উল্লেখ করেন লক্ষ্য স্থির করে চলতে হবে যেন কোনো প্রকার ভয়ই মনোবলকে ক্ষূণ্য না করতে পারে এবং নিজের ভয়কে জয় করতে শিখতে হবে।

বর্তমান সাধারণ সম্পাদক সিহাব আহমেদ স্বাধীন উল্লেখ করেন আমি একজন সামাজিক ভলেন্টিয়ার। সবসময়ে মানবতার কাজের সাথে থাকার ইচ্ছায় সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্কুল, বৃদ্ধাশ্রম, উদ্যোক্তা গড়ে তোলা এবং এর পাশাপাশি দক্ষ কর্মী গড়ে তোলার স্বপ্ন নিয়ে সূচনা আমাদের ফাউন্ডেশনের।

আজকে তারই প্রতিফলন হিসেবে নতুন করে উন্মোচিত হচ্ছে মানবতার এই ফাউন্ডেশন। আমাদের সকল টিম মেম্বার একসাথে পরিবর্তনের পথে এগিয়ে যেতে চাই।